মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

জয় দিয়ে শুরু করতে রোববার দুপুরে মাঠে নামছে সিলেট সিক্সার্স

নিজস্ব প্রতিবেদক : প্রতিপক্ষ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কাগজ-কলমে শক্তিতে পিছিয়ে নেই দলটিও। তামিম ইকবাল, স্টিভেন স্মিথ, শহীদ আফ্রিদি এবং লুইসদের মতো তারকার দল কুমিল্লা।

পিছিয়ে নেই সিলেট সিক্সার্স। ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচান, সোহেল তানভীর, আন্দ্রে ফ্লেচার, নাসির, সাব্বির, লিটন-তাসকিনদের মতো বড়বড় তারকার দল সিলেট।

বিপিএলের দ্বিতীয় দিনেই নিজেদের প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম ম্যাচে জয় দিয়েই শুরু করতে চায় সিক্সার্সরা। কুমিল্লা শক্তিশালী, তবে তাদের বিপক্ষে জয়ের কোনো বিকল্প দেখছে না সিক্সর্সারা।

ম্যাচের আগের দিন প্রধান কোচ ওয়াকার ইউনুসের অধীনে ওয়ার্নাররা বেশ ঘাম ঝড়িয়েছেন নেটে। ব্যাটসম্যানরা ব্যাটিং করেছেন নেটে, বোলাররা করেছেন বোলিং। ফিল্ডিং অনুশীলনও করা হয়েছে।

অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন লিটন দাস। সিক্সার্সের এই তারকা জানিয়েছেন কুমিল্লার বিপক্ষে জয় ছাড়া কিছুই ভাবছেন না তারা। তিনি বলেন, ‘প্রথম ম্যাচে আমরা জয় চাই। জয় দিয়েই শুরু করতে চাই টুর্ণামেন্ট। যারা ভাল খেলবে তারা জিতবে। তবে আমরা জয়ের জ‌ন্যই খেলবো।’

প্রতিপক্ষকে শক্তিশালী বললেও লিটন জানিয়েছেন সিক্সার্সও বেশ শক্তিশালী। ডেভিড ওয়ার্নারদের মতো তারকা দলে আছেন জানিয়ে তিনি বলেন, ‘আমাদের অধিনায়ক বেশ অভিজ্ঞ। আমরা আশা করছি ভালো একটা ম্যাচ হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com