সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

চুনারুঘাটে ৩ মেয়রসহ ৫৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : চুনারুঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জনসহ সংরক্ষিত ও সাধারণ আসনে ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার (১৭ জানুয়ারি) রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাদেকুল ইসলাম ও সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা দিপক রায়ের কাছে তারা এসব মনোনয়নপত্র দাখিল করেন।
মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী সাইফুল আলম রুবেল, বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী বর্তমান মেয়র নাজিম উদ্দিন শামছু ও ইসলামী শাসনতন্ত্রের হাতপাখার প্রার্থী আব্দুল বাছির।
এছাড়া সংরক্ষিত আসনে ১১ জন এবং সাধারণ ওয়ার্ডে ৪১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com