মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

কাউন্সিলে হট্টগোলের ছবি তুলতে গেলে সাংবাদিকের মোবাইল কেড়ে নেন বিএনপি নেতা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলা বিএনপির কাউন্সিলে হট্টগোলের ছবি তুলতে গেলে দৈনিক যুগান্তর পত্রিকার বাহুবল প্রতিনিধি ও বাহুবল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক সিদ্দিকুর রহমান মাসুমের হাতে থাকা মোবাইল কেড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সাংবাদিক মাসুম জানান, শুক্রবার (২২ জানুয়ারি) বেলা আড়াইটায় বিএনপির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন কাউন্সিল পরিদর্শনে আসলে স্থানীয় বিএনপির নেতা কর্মীরা ভীড় জমান ও হট্টগোলের সৃষ্টি করেন। এ সময়, ভোট কেন্দ্রের ভিতরের অগোছালো ভোট গ্রহনের চিত্র ও হট্টগোলের ছবি তুলতে গেলে সাংবাদিক মাসুমের মোবাইল কেড়ে নেন তিনি। তাৎক্ষনিক বিএনপির কেন্দ্রীয় নেতার এহেন আচরণে স্থানীয় সাংবাদিক নেতাকর্মীদের প্রতিবাদের তোপে পড়ে মোবাইল ফিরিয়ে দেন ।

পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও লোকমুখে বির্তকের সৃষ্টি হলে বিএনপির এই কেন্দ্রীয় নেতা তাৎক্ষনিক ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য হন। এনিয়ে উপজেলা ও জেলা জুড়ে বইছে সাংবাদিক মহলে চরম নিন্দার ঝড়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দৈনিক ইত্তেফাকের বাহুবল প্রতিনিধি ও বাহুবল প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, বিষয়টি খুবই নিন্দনীয় বিএনপি দলীয়ভাবে সাংগঠনিক কোন ব্যবস্থা না গ্রহন করলে বাহুবল উপজেলা তথা জেলা বিএনপির সকল সংবাদ বর্জনের ঘোষনা দিচ্ছি।

প্রসঙ্গত, দীর্ঘ এক যুগ পর নানা সাংগঠনিক জটিলতাকে উপেক্ষা করে বাহুবল উপজেলা বিএনপির কাউন্সিলে ভোট গ্রহন করা হয় আজ শুক্রবার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com