শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

ড. মোমেনকে নিয়ে সিলেটে উচ্ছ্বাস

তরফ নিউজ ডেস্ক: টানা তৃতীয় বারের মতো ক্ষমতায় আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারে নতুন মন্ত্রিসভায় পররাষ্ট্রমন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছেন সিলেট-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেন।

রোববার (৬ জানুয়ারি) বিকেলে মন্ত্রী পরিষদ সচিব মন্ত্রীদের নাম ঘোষণা করেন। আগামীকাল সোমবার পররাষ্ট্রমন্ত্রী হিসেবে শপথ নেবেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় ড. একে আব্দুল মোমেনকে নিয়ে সিলেটে উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে অভিনন্দন জানাচ্ছেন সিলেটে তার কর্মী ও সমর্থকরা।

নতুন মন্ত্রীদের তালিকা প্রকাশের পরপরই সিলেট আওয়ামী লীগের নেতা আজাদুর রহমান আজাদ তার ফেসবুক আইডিতে ড. মোমেনকে অভিনন্দন জানিয়েছেন।

এক স্ট্যাটাসে আজাদ বলেন, ‘সিলেট-১ আসনের মাননীয় সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এম. পি. স্যার’কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী হিসেবে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে সিলেটবাসীর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। অভিনন্দন ও শুভ কামনা রইলো ড. এ কে আব্দুল মোমেন এম.পি. স্যারের জন্য।’

সিলেটের খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগ নেতা এডভোকেট আফসর আহমদ লিখেছেন- ‘মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিপুল ভোটে বিজয়ী মাননীয় সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন স্যারকে পররাষ্ট্রমন্ত্রী নির্বাচিত করায় মাননীয় রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে সিলেটবাসীর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। অভিনন্দন ও শুভ কামনা রইলো ড. এ কে আব্দুল মোমেন স্যারের জন্য।’

জাতিসংঘ মিশন থেকে প্রায় তিন বছর আগে ড. মোমেন দেশে ফিরে আসেন। এরপর থেকে সিলেট-১ আসনকে ঘিরে নির্বাচনে প্রস্তুতি শুরু করেন আব্দুল মোমেন। তিনি নৌকার প্রার্থী হিসেবে ২ লাখ ৯৮ হাজার ভোট পেয়ে নির্বাচিত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com