মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

মিরপুর ইউনিয়ন কৃষকলীগের ৩ ও ৯নং ওয়ার্ড কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি : বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়ন কৃষকলীগের ৩ ও ৯নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল ৪টায় মিরপুর ইউনিয়নের মহাশয়ের বাজারে এক যৌথ সম্মেলনের মাধ্যমে এ কমিটিগুলো গঠন করা হয়। ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক সৈয়দ কামরুল হাসানের (ছাদেক) সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোঃ হায়দর আলীর পরিচালনায় আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ও বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন লিয়াকত, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীনুর রহমান, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ সুহেল আহমেদ, দপ্তর সম্পাদক সৈয়দ মাহমুদ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এনামুল হক।

পরে সরদার মোঃ কদ্দুছ মিয়া কে সভাপতি ও নূরুল ইসলাম লেবু কে সাধারণ সম্পাদক করে ৩নং ওয়ার্ড ও হাজী মোঃ আব্দুল কাদির কে সভাপতি ও কাজী মোস্তফা মিয়া কে সাধারণ সম্পাদক করে ৯নং ওয়ার্ড কৃষকলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও আগামি এক সপ্তাহের মধ্যে স্ব-স্ব ওয়ার্ডের ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দের নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com