সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক আনন্দ উৎসব-২০১৯ সম্পন্ন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) সংবাদদাতা : শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্টিত হয়েছে বার্ষিক আনন্দ উৎসব-২০১৯।

শনিবার দিবা-রাত্রী বিভিন্ন আনন্দঘন অনুষ্ঠানাধির মধ্যদিয়ে পালিত এ  অনুষ্ঠানমালায় ছিলো গণমাধ্যমকর্মীদের শ্রীমঙ্গলের প্রকৃতি ভ্রমণ।

ভ্রমণের উপর স্ক্রিপ্ট রাইটিং, বড়শি দিয়ে মাছ শিকার, কৌতুক, প্রাকৃতিক পরিবেশে সমবেত সংগীত, হাঁসির গল্প, নিজেদের কর্মজীবনের অভিজ্ঞতা বর্ণনা, বিভিন্ন প্রকারের খেলাধুলা, শীতার্তদের কম্বল বিতরণ, ছিলো লোকজ সংস্কৃতির  ধারক লালন শাহ্, রাধারমন, হাসন রাজা ও আব্দুল করিমের মরমী গানের ভাবার্থ বর্ণনাসহ সংগীত পরিবেশন। এ

ই বিশেষ সংগীত পরিবেশন করেন মৌলভীবাজার জেলার বিশিষ্ট চিকিৎসক ও বিশিষ্ট সাংস্কৃতিক ও সামাজিক ব্যাক্তিত্ব ডা: বিনেন্দু ভৌমিক।

তাঁকে সহযোগীতা করেন উজ্জ্বল আচার্য্য, সুরঞ্জন সুরন, সজল ঘোষ, কান্তা সরকার ও তুর্য পাল।

অনুষ্ঠান মালায় অন্যতম আর্কশন ছিলো শ্রীমঙ্গলের নান্দনিক ব্যাক্তিত্ব জি এম শিবলীর পরিবেশনায় মজার মজার ধাঁধা।

শীতের রাতে কন কনে শীত বিরাজমান থাকলেও ক্যাম্প ফায়ার, আর বারবিকিউ এর আগুনের তাপ এবং তার সাথে সংগীতের তালে তালে গণমাধ্যমকর্মীদের নৃত্যের ভঙ্গিতে শরীর দোলানো হার মানিয়েছিলো শীতের তীব্রতাকেও।

সব শেষে ছিলো লটারীর মাধ্যমে  প্রেসক্লাবের ৪০জন সদস্যের হরেক রকমের পুরস্কার। ছিলো খেলাধুলা ও বিভিন্ন ইভেন্টে বিজয়ীদেরও পুরস্কার।

আর এ অনুষ্ঠান মালার শেষ দিকে প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় ও প্রেসক্লাব সভাপতি মৌলভীবাজার জজ কোর্টের পাবলিক পসিকিউটর অ্যাডভোকেট এ এস এম আজাদুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৬ বর্ডার গার্ড বাংলাদেশ এর অধিনায়ক লে.কর্ণেল আব্দুল্লাহ আল মোমেন, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, মৌলভীবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বিনেন্দু ভৌমিক, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন, লন্ডন প্রবাসী শিক্ষানুরাগী আশরাফ উদ্দিন, বাংলাদেশীয় চা সংসদের সিলেট ব্রান্স চেয়ারম্যান জি এম শিবলী, লন্ডন প্রবাসী মো: মোহন, প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাপ্তাহিক আলোকনের সম্পাদক হুমায়ুন কবির রিপন, ঢাকা থেকে আগত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাংবাদিক মো: জামান ও ইমজা মৌলভীবাজারের সিনিয়র সহ সভাপতি আহমদ ফারুক মিল্লাদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com