শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বানিয়াচংয়ে হত্যা মামলার ৫২ আসামি কারাগারে

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা :  বানিয়াচংয়ে মতিউর রহমান হত্যা মামলায় ৫২ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে হবিগঞ্জের অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শাহিনুর আক্তার এ আদেশ প্রদান করেন।

জানা যায়, গত বছরের ১৩ ডিসেম্বর জেলার বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে একই গ্রামের সাবেক মেম্বার আরজু মিয়া ও আওয়ামী লীগ নেতা ফরিদ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ফরিদ মিয়ার পক্ষের লোক মতিউর রহমান নিহত হয়। এ সময় আহত হয় আরও অন্তত: ২০ জন।

এ ঘটনায় পরদিন নিহতের ছেলে সাখাওয়াত হোসেন বাদী হয়ে আরজু মিয়াকে প্রধান আসামি করে ৭২ জনের বিরুদ্ধে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রোববার প্রধান আসামি আসামি আরজু মিয়াসহ ৫২ আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত শুনানি শেষে তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান ৫২ আসামিকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com