সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বানিয়াচংয়ে হত্যা মামলার ৫২ আসামি কারাগারে

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা :  বানিয়াচংয়ে মতিউর রহমান হত্যা মামলায় ৫২ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে হবিগঞ্জের অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শাহিনুর আক্তার এ আদেশ প্রদান করেন।

জানা যায়, গত বছরের ১৩ ডিসেম্বর জেলার বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে একই গ্রামের সাবেক মেম্বার আরজু মিয়া ও আওয়ামী লীগ নেতা ফরিদ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ফরিদ মিয়ার পক্ষের লোক মতিউর রহমান নিহত হয়। এ সময় আহত হয় আরও অন্তত: ২০ জন।

এ ঘটনায় পরদিন নিহতের ছেলে সাখাওয়াত হোসেন বাদী হয়ে আরজু মিয়াকে প্রধান আসামি করে ৭২ জনের বিরুদ্ধে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রোববার প্রধান আসামি আসামি আরজু মিয়াসহ ৫২ আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত শুনানি শেষে তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান ৫২ আসামিকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com