মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বাহুবলে দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে বহুল প্রচারিত পাঠকনন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৩০ জুন) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার মিরপুর বাজারে করাঙ্গীনিউজ এর আঞ্চলিক কার্যালয়ে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই পত্রিকার প্রতিনিধি হুমায়ুন কবীরের সঞ্চালনা ও বাহুবল মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম শামছুদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মো. তারা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক ফারুকুর রশিদ ফারুক, করাঙ্গী নিউজ এর সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, মিরপুর ইউনিয়নের মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী শামীম আহমদ, সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের শিক্ষক মনিরুল ইসলাম মীম, বাহুবল প্রবাসী উন্নয়ন ফোরামের উপদেষ্টা সদস্য কাশেম তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সাহেব আলী ও বিশিষ্ট ব্যবসায়ী নোমান আহমদ।

বক্তারা পত্রিকার উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা জম্মলগ্ন থেকে সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল। স্বৈরাচার বিরুধী আন্দোলন, অসাম্প্রদায়িকতা, ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নসহ সমাজের অসঙ্গতিগুলো সুন্দরভাবে পত্রিকার পাতায় তুলে ধরে জাতি গঠনে বিশেষ ভূমিকা পালন করে আসছে। আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্যরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com