বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মৌলভীবাজারে কঠোর বিধিনিশেধের দ্বিতীয় দিনে ৪৫ ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারে লকডাউনের দ্বিতীয় দিনে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৪৫ ব্যক্তিকে অটক করেছে আইনশৃঙ্খলাবাহিনী। এসময় অন্যান্যদের অর্থদন্ড দিয়েছেন ভ্রামামাণ আদালত।

শুক্রবার (২ জুলাই) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নেতৃত্বে জেলা সদরে পুলিশ, র‌্যাব, বিজিবির সমন্নয়য়ে যৌথ টহল ও তদারকি করা হয়।

এছাড়াও বিভিন্ন উপজেলায় স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা নির্বাহী অফিসারদের নেতৃত্বে আইনশৃঙ্খলাবাহিনী ও ভ্রাম্মমাণ আদালত মাঠে ছিল। পুলিশ. র‌্যব, সেনাবাহিনী, ও বিজিবির সদস্যরা যৌথ টহলের মাধ্যমে কঠোর নজরদারি করেছেন। পাশাপাশি জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায়, জেলা সদর সহ বিভিন্ন উপজেলায় স্বাস্থবিধি অমান্য করায়, ৪৫ ব্যক্তি আইনশৃঙ্খলাবাহিনীর হাতে আটক হন। এবং বেশ কয়েক জনকে ভ্রাম্যমাণ আদালত অর্থদন্ড প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com