সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মৌলভীবাজারে কঠোর বিধিনিশেধের দ্বিতীয় দিনে ৪৫ ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারে লকডাউনের দ্বিতীয় দিনে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৪৫ ব্যক্তিকে অটক করেছে আইনশৃঙ্খলাবাহিনী। এসময় অন্যান্যদের অর্থদন্ড দিয়েছেন ভ্রামামাণ আদালত।

শুক্রবার (২ জুলাই) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নেতৃত্বে জেলা সদরে পুলিশ, র‌্যাব, বিজিবির সমন্নয়য়ে যৌথ টহল ও তদারকি করা হয়।

এছাড়াও বিভিন্ন উপজেলায় স্বাস্থ্যবিধি প্রতিপালনে উপজেলা নির্বাহী অফিসারদের নেতৃত্বে আইনশৃঙ্খলাবাহিনী ও ভ্রাম্মমাণ আদালত মাঠে ছিল। পুলিশ. র‌্যব, সেনাবাহিনী, ও বিজিবির সদস্যরা যৌথ টহলের মাধ্যমে কঠোর নজরদারি করেছেন। পাশাপাশি জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায়, জেলা সদর সহ বিভিন্ন উপজেলায় স্বাস্থবিধি অমান্য করায়, ৪৫ ব্যক্তি আইনশৃঙ্খলাবাহিনীর হাতে আটক হন। এবং বেশ কয়েক জনকে ভ্রাম্যমাণ আদালত অর্থদন্ড প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com