শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

শ্রীমঙ্গলে আহত অবস্থায় লজ্জাবতী বানর উদ্ধার

শ্রীমঙ্গল (মৌলভীবাজা) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিদ্যুৎপৃষ্ট হয়ে হাত ও পা ঝলসানো অবস্থায় একটি লজ্জাবতী বানর উদ্ধার করেছে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে উপজেলার পূর্ব আশিদ্রোন ইউনিয়নের মতিউর রহমানের বাড়ি থেকে লজ্জাবতী বানরটিকে উদ্ধার করেন করেন শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল।

স্বপন দেব সজল জানান, খবর পেয়ে তিনি আশিদ্রোন ইউনিয়ন থেকে লজ্জাবতী বানরটিকে উদ্ধার করেন, বৈদ্যতিক তারের সাথে জড়িয়ে বানরটির ডান হাতের কিছু পুড়ে খসে পড়ে যায়। পেছনের ডান পায়ের অবস্থাও খুব খারাপ। আহত অবস্থায় উদ্ধারের পর বানরটিকে বর‌্যপ্রণী সেবা ফাউন্ডেশনে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে। সুস্থ হওয়ার পর লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com