সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

কঠোর লকডাউন: মৌলভীবাজারে ১০১ জনকে অর্থদন্ড, আটক ২৪

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার জেলায় স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত ১০১ জনকে একলক্ষ আট হাজার ৩০০ টাকার অর্থদন্ড দিয়েছেন। এসময় কঠোর বিধিনিষেধ অমান্য করে ঘুরাফেরা করায় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছেন ২৪ জন।

বুধবার ( ৭ জুলাই ) লকডাউন ও কঠোর বিধিনিষেধের সপ্তম দিনে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সার্বিক নির্দেশনায় জেলা সদর সহ প্রত্যেক উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় কঠোর বিধিনিষেধ অমান্য করার অপরাধে ১০১ জনকে এ অর্থদন্ড দেওয়া হয়। আইন-শৃঙাখলাবাহিনী সাময়িক আটক করেন ২৪ জনকে।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা সদরে জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও অন্যান্য উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। র‌্যাব. পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

এছাড়াও জেলা জুড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা চলমান ছিল। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, জেলার সকল উপজেলার বিভিন্নস্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করায় সর্বোপরি সরকারি আদেশ অমান্য করায় জেলা প্রশাসনের ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ১০১ ব্যক্তিকে অর্থদন্ড ও আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ২৪ জন আটক হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com