মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন ৫০ লাখ মানুষ অনলাইন জুয়ায় যুক্ত, আসছে সম্মিলিত অভিযান বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো “ইউসেব”

শ্রীমঙ্গলে এক নারী ইউপি সদস্য’র অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গলে এক নারী ইউপি সদস্য’র বিরুদ্ধে বাড়ি দখল, চাঁদাবাজী, মিথ্যা মামলাসহ অত্যাচার নির্যাতনের অভিযোগ করেছেন গ্রামের লোকজন।

মঙ্গলবার (৪ আগষ্ট) দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করা হয়। উপজেলার সদর ইউপির যুবলীগ কর্মী আজমির আলী এলাকাবাসীর পক্ষে সংবাদ সম্মেলনে বলেন- গত ইউপি নির্বাচনের পর ৩নং সদর ইউপির মহিলা সদস্য মালেকা বেগম নওয়াগাঁও এলাকার শতাধিক সংখ্যালঘু শব্দকর সম্প্রদায় তাকে ভোট দেয়নি এমন ধারনা থেকে অত্যাচার নির্যাতন ও স্থানীয় লোকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। এনিয়ে গ্রামবাসী নালিশ দিলে ইউপি চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করে মালেকা বেগমকে সতর্ক ও হিন্দু সম্প্রদায়ের লোকজনদের পাশে দাঁড়ান।

এছাড়া মালেকা বেগম জনৈক বিশ্বজিৎ গোস্বামী নামে এক ব্যক্তি মার্কেট নির্মাণের ঘটনায় ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। না পেয়ে দোকান ঘরে তালা লাগিয়ে দেন এই জনপ্রতিনিধি। এছাড়া নওয়াগাঁও এলাকার প্রয়াত আছাদ মিয়ার একটি বাড়ি জোর করে দখল করে নেয়ার অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, মালেকা বেগম ও তার স্বামী নানু মিয়ার চুরি, ছিনতাইসহ নানা কর্মকান্ডে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। মালেকা বেগম এলাকায় দম্ভ করে বলে বেড়ায় সে চেয়ারম্যান-ওসি এদের কাউকে পরোয়া করেন না।

সংবাদ সম্মেলনে হারুন মিয়া, সিরাজ মিয়া, সাহিদ মিয়া, শাহীন মিয়া, জুবায়ের আলী, আসলম মিয়া, দোলন মিয়া উপস্থিত ছিলেন। এসব অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য মালেকা বেগম বলেন, ‘দেশে আইন আছে, পুলিশ আছে-আপনারা তদন্ত করলেই এসব অভিযোগ মিথ্যা প্রমানিত হবে’।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com