শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

ছেলে আদালতে জবানবন্দী দেওয়ায় বাবাকে পুড়িয়ে মারার হুমকি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে মোবাইল চুরির মামলায় ছেলে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করায় বাবাকে পেট্র্রল দিয়ে পুড়িয়ে মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যা ৬ টায় বকশীগঞ্জ পৌর শহরের সর্দারপাড়া গ্রামে সাংবাদিক সম্মেলন করে এই অভিযোগ করেন নিলক্ষিয়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের রুকন মিয়া।

সাংবাদিক সম্মেলনে রুকন মিয়া জানান, নিলক্ষিয়া বাজারে একটি মোবাইলের দোকানে মোবাইল চুরির ঘটনায় গত ২৭ আগস্ট তার ছেলে রবিন মিয়া (১৯) কে পুলিশ গ্রেপ্তার করে জামালপুর আদালতে পাঠায়। রবিন মিয়া আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে বলেন এই চুরির সাথে স্থানীয় পুড়া বাড়ির সালাম মাস্টারের ছেলে ছালেহ আহাম্মেদ ময়না (৪২) জড়িত রয়েছেন।

রবিন মিয়ার জবানবন্দীর উপর ভিত্তি করে বকশীগঞ্জ থানা পুলিশ ৩ সেপ্টেম্বর ছালেহ আহাম্মেদ ময়নাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন। ছেলে রবিন মিয়া ১৬৪ ধারায় জবানবন্দী প্রদানের ঘটনায় ক্ষুব্ধ হয় ছালেহ আহাম্মেদ ময়নার পরিবার। একারণে রবিনের বাবা রুকন মিয়াকে শনিবার বিকালে প্রকাশ্যে হুমকি ধামকি প্রদান করেন ময়নার ভাই, খোকা মিয়া ও ময়নার স্ত্রী আমেনা বেগম।

হুমকি দেওয়ার ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে রোববার বকশীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন রবিনের বাবা রুকন মিয়া ।
সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আমার পরিবারের কিছু হলে ময়নার পরিবার দায়ী থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com