শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

দায়িত্ব নেয়ার প্রথম দিনে মুক্তিযোদ্ধাদের জন্য চেয়ার সংরক্ষিত রাখলেন চেয়ারম্যান

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: মুক্তিযোদ্ধাদের জন্য একটি চেয়ার সংরক্ষিত রেখে প্রথম কর্মদিবস করলেন চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পলাশ। এ উদ্যেগকে স্বাগত জানিয়েছে বিভিন্ন সংগঠন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও পরেছে ব্যাপক সাড়া।

মুক্তিযোদ্ধার সন্তান রিপন আমীন বলেন এটা নিঃসন্দেহে ভালো কাজ। মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে আমি গর্ববোধ করি। মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আলী বলেন জাতীর শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মান দিযে ইউনিয়ন অফিসে উপজেলায় এই প্রথম চেয়ার সংরক্ষিত রেখে আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আমাদের (মুক্তিযোদ্ধাদের) সম্মান দেখিয়েছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে।এ জন্য তিনি জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক বলেন চেয়ারম্যান জাতীর শ্রেষ্ট সন্তানদের সম্মান দেখিয়ে নিজেও সম্মানিত হয়েছেন। এ জন্য তিনি ধন্যবাদও জানান।

আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পলাশ বলেন তিনি ছোট থেকে জাতির শ্রেষ্ট সন্তানদের সম্মান দিয়ে আসছেন।তাদের প্রতি সম্মান দেখাতে তিনি নির্বাচিত হয়ে বুধবার প্রথম কর্মদিবসেই মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা চেয়ার রেখেছেন। যেটিতে লেখা রয়েছে মুক্তিযোদ্ধাদের জনঢ সংরক্ষিত।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com