শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মালয়েশিয়ায় অনলাইন জুয়ার আসর থেকে ৫ বাংলাদেশি গ্রেপ্তার

তরফ নিউজ ডেস্ক: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে একটি অনলাইন জুয়া পরিচালনা কেন্দ্রে অভিযান চালানোর সময় ৫ বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

পুলিশ জানায়, জালান ক্লাং লামার একটি অ্যাপার্টমেন্ট থেকে এই অনলাইন জুয়ার আয়োজন করা হতো। বাংলাদেশি জুয়াড়িদের লক্ষ্য করে জয়ার আয়োজন হতো এখান থেকে।

ফ্রি মালয়েশিয়া টুডে শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

পুলিশ গত ১৫ জানুয়ারি থেকে জুয়ার সঙ্গে সংশ্লিষ্টতা আছে এমন ৮২৬টি জায়গায় অভিযান চালিয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

বুকিত আমান ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের (সিআইডি) পরিচালক আবদ জলিল হাসান গতকাল এ খবর জানিয়েছিলেন। পরদিনই জালান ক্লাং লামার অ্যাপার্টমেন্ট এই অভিযান চালানো হলো।

অভিযান চলাকালে সিটি সিআইডি প্রধান হাবিবি মাজিনজি সাংবাদিকদের বলেন, ‘এই জুয়ার আসর থেকে জুয়ারিদের কাছ থেকে প্রতিদিন প্রায় ২ লাখ বাংলাদেশি টাকা আয় হতো।’

‘আমরা ৫ জন বাংলাদেশিকে আটক করেছি এবং বেশ কিছু কম্পিউটার ও হ্যান্ডফোন জব্দ করেছি,’ বলেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com