বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বানিয়াচংয়ে পঞ্চায়েত প্রধান নির্ধারণ নিয়ে সংঘর্ষে আহত ১২

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচং এলাকায় পঞ্চায়েত প্রধান নির্ধারণ করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতের মধ্যে আশংকা জনক অবস্থায় কমর উদ্দিন শেখ (৫০), সাজিদ মিয়া (৩২), আলামিন (৫৫) ও মো. আলেমান মিয়া (৬০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরে উপজেলার সুবিদপুর ইউনিয়নের নোয়াগাও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, ওই গ্রামের বর্তমান মেম্বার কমর উদ্দিন শেখ ও তার চাচাত ভাই মো. আলেমান মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত গ্রামের পঞ্চায়েত প্রধান হওয়া নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরধরে দুপুরে উভয় পক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতদের মধ্যে, পারভেজ মিয়া (২৫), ফাতেমা বেগম (৫০) ও রহিম মিয়া (৪৫) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com