বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলার মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদকে সংবর্ধনা এবং এএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের ছাত্রীদের বরণ করা হয়েছে। পাশাপাশি বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিলও অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিকাল ৪টায় প্রতিষ্ঠানের মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। বিদ্যালয় ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি নিরঞ্জন সাহা নিরুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তৃতা করেন অধ্যক্ষ মোঃ আব্দুর রব।

বিশেষ অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মোঃ জাবের সাদেক কায়েস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আসকর আলী, ইউপি হাবিবুর রহমান চৌধুরী টেনু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত ব্যক্তিত্ব বলেন, নবীগঞ্জ-বাহুবলবাসীর দাবির পরিপ্রেক্ষিতে এবং আমার উপর বিশ্বাস রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদান করেছেন। পরবর্তীতে আপনাদের দেয়া মূল্যবান ভোটে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। উন্নয়ন কাজ এবং জনগণের সকল প্রত্যাশা পূরণ ও প্রধানমন্ত্রীর বিশ্বাসের মর্যাদা দিতে আগামী ৫টি বছর কাজ করতে চাই। এ সময় তিনি শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে, শিক্ষার্থীদেরকে লেখাপড়ায় মনযোগী হওয়ার আহ্বান জানান। সংসদ সদস্য ২ লাখ টাকা অনুদান ঘোষণার পাশাপাশি বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কাজের আশ্বাস দেন।

শুরুতেই সংসদ সদস্যকে ফুল দিয়ে বরণ এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে। মানপত্র পাঠ করেন সৈয়দা নাফিসা ফেরদৌস। এছাড়াও বাহুবল পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিকে ফুলের তোড়া ও উপহার প্রদান করা হয়।

এর আগে অধ্যক্ষ মোঃ আব্দুর রব এর সভাপতিত্বে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীদের বিদায় সংবর্ধনা প্রদান এবং ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া ছাত্রীদের ফুল ও শিক্ষা উপকরণ প্রদানের মাধ্যমে বরণ করা হয়। এতে সকল সকল শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।

পরবর্তীতে বার্ষিক মিলাদ মাহফিল এবং মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মোতাহের আহমেদ, সহকারী শিক্ষক বাবুল চন্দ্র শীল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com