শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সোমবার

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং থেকে : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে (২৮ জানুয়ারি) সোমবার।

সকাল ১১টায় জনাব আলী সরকারি কলেজ মিলনায়তনে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন। বর্ধিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিজনিজ প্রার্থীতা ঘোষণা করবেন প্রার্থীরা। প্রার্থীর সংখ্যা বেশি হলে ও তাদের মধ্যে কোনো ধরণের সমঝোতা না হলে প্রত্যেক পদে তিনজন  প্রার্থীকে তৃণমূল তথা উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটির সদস্য, ইউনিয়ন আ’লীগের সভাপতি,সেক্রেটারি ও ওয়ার্ড আ’লীগের সভাপতি,সেক্রেটারির প্রত্যক্ষ বা পরোক্ষ ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করবেন। নির্বাচিতদের তালিকা জেলা কমিটির কাছে হস্তান্তর করা হবে। পরবর্তীতে জেলা কমিটির সভাপতি/সেক্রেটারি কেন্দ্রের কাছে প্রেরণ করবেন।

এ উপলক্ষ্যে সম্ভাব্য প্রার্থীরা উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে চলেছেন। কেউ কেউ আবার কেন্দ্রের সাথেও জোর লবিং তদবির চালিয়ে যাচ্ছেন। বর্ধিত সভায় সকল ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কমিটির সভাপতি/সাধারণ সম্পাদকসহ তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com