শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কমলগঞ্জে নারীর মরদেহ উদ্ধার

কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা : কমলগঞ্জে গফুরুন বেগম (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শমশেরনগর ইউনিয়নের সতীঝিরগাঁও গ্রামে তার বসতঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। গফুরুন বেগম ওই এলাকার ইউনুস মিয়ার স্ত্রী বলে জানায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে গফুরন বেগমের ঘরে ঢুকে তার স্বজনরা তাকে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, প্রাথমিক অবস্থায় নিহতের শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে রাতে তাকে হত্যা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com