শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

লাকসামে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো দুটি প্রাণ

লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের খিলা দক্ষিণ বাজার নামক স্থানে যাত্রীবাহী অটোরিক্সা ও মালবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ১জন আহত হয়েছেন। রবিবার (৩ জানুয়ারি) বেলা ১১টায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার সাইকচাইল গ্রামের সিরাজুল ইসলাম (৭০) ও সরসপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে লাকসাম কলেজের ছাত্র রিয়াদ হোসেন (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, নাথেরপেটুয়া থেকে লাকসামগামী সিএনজি চালিত একটি যাত্রীবাহী অটোরিক্সা খিলা দক্ষিণ বাজার নামক স্থানে এলে বিপরীতমুখী নোয়াখালীগামী মালবাহী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক আহতদেরকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার পথে একজন মৃতুবরণ করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃতু হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহতরা হলেন-নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের বেলঘর গ্রামের ড্রাইভার জসিম উদ্দিন (৪০), চাটিতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে মোহাম্মদ হিরণ (৩২), মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের বিনয়ঘর গ্রামের আবুল হোসেনের ছেলে ওমর ফারুক (১৭), বাইশগাঁও গ্রামের আব্দুর রশিদের ছেলে স্কুল ছাত্র মোহাম্মদ আলী মিঠু (১৮)।

খবর পেয়ে লাকসাম ক্রসিং  হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ শাফায়েত উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com