বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

দেশে কেউ বেকার থাকবে না : এলজিআরডি মন্ত্রী

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, এদেশে দুর্নীতি থাকবে না, অন্যায়-অবিচার থাকবে না, দারিদ্র্যতা থাকবে না। সমাজ অপরাধমুক্ত হতে হবে। কোনো দুর্বল আর সবল কর্তৃক অত্যাচারিত হতে পারবে না। মা-বোনদের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলা হবে না। এই বাংলাদেশ সবার।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে কুমিল্লার লাকসাম উপজেলার মজলিশপুর ধর্মাংকুর বৌদ্ধ বিহারে বৌদ্ধ ধর্মরাজ জ্যোতির্পাল মহাথেরুর ১০ম মহাপ্রয়াণ দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আমরা এই দেশে বেশি মানুষ ছোট্ট জায়গায় থাকি। এ মানুষদের আয় রোজগারের জন্য, উন্নত জীবনের জন্য শুধু কৃষির ওপর নির্ভর করলে হবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে সকল ক্ষেত্রে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। দেশের প্রতিটি অঞ্চলে শিল্প-কারখানা গড়ে তোলা হবে। ঘরে ঘরে চাকরি নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে। দেশে কেউ বেকার থাকবে না। এজন্য ব্যাপক কর্মযজ্ঞ আরম্ভ করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. সোহরাব আলী, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভুঁইয়া প্রমুখ। এতে বিভিন্ন জেলার বৌদ্ধ ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com