মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

মুক্তার হোসেনের মৃত্যুতে নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের শোক

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর গ্রামের জাতীয় দলের সাবেক ফুটবলার,হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, শায়েস্তাগঞ্জ থানা পুলিশিংয়ের সভাপতি, নূরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী, চার গ্রামের প্রেসিডেন্ট হাজ্বী মুক্তার হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ৭নং নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো:ইসহাক আলী সেবন এক শোক বার্তায় ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেন।

শোক বার্তায় তিনি বলেন,মরহুম হাজ্বী মুক্তার হোসেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি আমাদের আওয়ামীলীগ দলের জন্য অনেক কিছু করে গেছেন যা স্মরণীয় হয়ে থাকবে। আমার বিশ্বাস মরহুম হাজ্বী মুক্তার হোসেন দলের জন্য যে কাজ করে গেছেন তাঁর অবদানের কথা সবাই স্মরণ রাখবে। মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এদিকে, সুতাং বাছিরগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমতির সভাপতি ছিলেন মরহুম হাজ্বী মুক্তার হোসেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাছিরগঞ্জ বাজার কমিটি এবং শুক্রবার দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বাজারের সকল ব্যবসায়ীরা দোকান বন্দ্ব রেখে শোক প্রকাশ করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় উনার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)!

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com