শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

নতুনভাবে নোভা

বিনোদন ডেস্ক : খুব বেশি অভিনয়ে নেই। আবার অভিনয় থেকে দূরেও নন। বলছি মডেল-অভিনেত্রী নোভার কথা। এই সময় নোভা কি করছেন? কেমন যাচ্ছে নোভার দিনরাত্রি। এটি নোভা ভক্তদের জানার আগ্রহ ব্যাপক। বিচ্ছেদের পর থেকে নোভা নিজেকে নতুনভাবে সাজিয়ে নিয়েছেন বলে জানান এই মডেল-অভিনেত্রী। তার ভাষ্য, মানুষের জীবনে কিছু সময় থাকে নিজেকে জানার জন্য। আগে কি হয়েছে সেটি নিয়ে ভাবতে চাই না।

আমি এখন বর্তমান নিয়ে ব্যস্ত আছি। অভিনয়, উপস্থাপনা ও চাকরি এই তিনটি নিয়ে তার প্রাত্যহিক জীবন। চাকরি করে অভিনয়ে সময় দেয়া হয় কীভাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি মিডিয়ায় কাজ করি। এটি আমার অফিস জানে। তাই শুটিং থাকলে অফিস থেকে সেই সুবিধাটি পাই। তবে আমি দায়িত্বের সঙ্গে অফিসে আমার কাজ করি। প্রতি সপ্তাহে দু-একদিন আমি শুটিংয়ের জন্য রাখি। আমি অনেক নাটকে একসঙ্গে অভিনয় করছি না। একক নাটকেও অভিনয় কম করা হয়। ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছি। এই অভিনেত্রীর হাতে রয়েছে আলভি আহমেদের ‘জেনারেশন’, রাজিবুল ইসলাম রাজিবের ‘বারো ঘরের এক উঠোন’ ও আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ শীর্ষক ধারাবাহিকটি। বাংলাভিশনে ‘সৌন্দর্যের কথা’ ও বাংলাদেশ টেলিভিশনে আধুনিক গানের অনুষ্ঠান ‘মালঞ্চ’ উপস্থাপনা করছেন এই গ্ল্যামার অভিনেত্রী। এই সময়ে নোভা নিজেকে নিয়ে কি ভাবছেন? এই প্রসঙ্গে তিনি বলেন, আমার ছেলে সান্নিধ্য এবং আমার ক্যারিয়ার নিয়েই থাকতে চাই। অন্যকিছুতে এখন চিন্তা নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com