শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মাধবপুরে ভারতীয় ওষুধের চালান জব্দ

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুরে ভারত থেকে অবৈধ পথে আসা ১১ লক্ষাধিক টাকা মূল্যের ওষুধের চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (১৭ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার মেহেরগাঁও এলাকা থেকে ওষুধগুলো জব্দ করেন ধর্মঘর সীমান্ত ফাঁড়ির জোয়ানরা।

ধর্মঘর কোম্পানি কমান্ডার সুবেদার আঙ্গুর মিয়া জানান, রাত ৯টায় গোপন সূত্রে খবর পেয়ে হাবিলদার সাইদুর রহমানসহ জোয়ানরা ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৩টি ব্যাগে রাখা বিপুল পরিমাণ ওষুধ জব্দ করেন। এর আনুমানিক বাজার মূল্য ১১ লাখ ৯ হাজার ৩শ টাকা।

বিজিবি’র উপস্থিতি টের পেয়ে এর সাথে জড়িতরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন বিজিবি’র এই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com