বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সিলেটে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত যারা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ১২টি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭টিতে আওয়ামী লীগের প্রার্থী ও ৫টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন। নির্বাচনে সকল উপজেলায় ভাইস চেয়ায়াম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা সর্বশেষ তথ্যানুসারে নির্বাচিতদের তালিকা আমাদের হাতে এসে পৌছেছে।

সিলেট সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন পালকি প্রতিকের মিল্লাত চৌধুরী । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উড়োজাহাজ প্রতিকের সাইফুল ইসলাম নজরুল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতিকের শামীমা আক্তার। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন দিলরুবা আক্তার (পদ্ম ফুল প্রতিক)।

বিশ্বনাথ
উপজেলায় ‘বই’ প্রতীকে ভাইস চেয়ারম্যান বিজয়ী হয়েছেন উপজেলা আল-ইসলাহর কোষাধ্যক্ষ হাবিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত আলতাব হোসেন (তালা প্রতিক)। এদিকে ‘কলস’ প্রতীকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগ সমর্থিত জুলিয়া বেগম। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী নুরুন্নাহার ইয়াসমীন (ফুটবল প্রতীক)।

দক্ষিণ সুরমা
উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত মাইক মার্কার প্রার্থী মাহবুবুর রহমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আইরিন রহমান কলি (ফুটবল প্রতিক)।

গোয়াইনঘাট
উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জমিয়ত নেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ (চশমা) প্রতিকে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন (টিউবওয়েল)। মহিলা ভাইস চেয়ারমায়ন পদে নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতিকের আফিয়া বেগম। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেনপদ্মফুল প্রতিকের খোদেজা রহিম কলি।

বালাগঞ্জ
উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে বিজয়ী হয়েছেন সিলেট জেলা যুবলীগ নেতা সামস উদ্দিন সামস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেবু আক্তার মনি ফুটবল প্রতীকে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা কলসুমা বেগম পদ্মফুল নিয়ে ২য় হয়েছেন।

জকিগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আল-ইসলাহ্ সমর্থিত মাওলানা আব্দুস সবুর (চশমা প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উপজেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সজল কুমার সিংহ (মাইক প্রতীক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী মাজেদা রওশন শ্যামলী।


গোলাপগঞ্জ
উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ (বই প্রতীক) নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ (বৈদ্যুতিক বাল্ব প্রতীক)।

বিয়ানীবাজারে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ জামাল হোসেন (তালা প্রতিক)বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ খছরুল হক খছরু। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা (ফুটবল প্রতিক)আবারো নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাসিনা বেগ্‌ম (হাঁস প্রতিক) ।

কানাইঘাট
উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আব্দুল্লাহ শাকির (চশমা প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন প্রার্থী এমাদ উদ্দিন (টিউবওয়েল) প্রতীক। এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় বিনা ভোটে আগেই নির্বাচিত হয়েছেন খাদিজা আক্তার।

ফেঞ্চুগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফেঞ্চুগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. সাহাদ মিয়া (টিউবওয়েল)। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফুটবল প্রতীকের সেলিনা ইয়াসমীন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা: মোহিনী বেগম (কলস প্রতীক)।

জৈন্তাপুর
উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জমিয়ত নেতা মাইক প্রর্তীক নিয়ে মাওলানা বশির উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেত্রী সেলাই মেশিন প্রতীকের পলিনা রহমান।

কোম্পানীগঞ্জ
উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. লাল মিয়া টিউবওয়েল প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আমিনুল হক (তালা প্রতীক)। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে নির্বাচিত হয়েছেন আয়েশা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নাসরিন জাহান (ফুটবল প্রতীক)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com