বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ছাতকে ভুয়া ডিবি পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদ বাজার থেকে ডিবি পুলিশ পরিচয়দানকারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০মার্চ) সন্ধ্যায় হাসনাবাদ বাজার থেকে শফিকুর রহমান নামে ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটক শফিকুর রহমান সিলেট জালালাবাদ থানার আলিনগর গ্রামের মৃত ইছোব আলীর পুত্র।

বাজারের ব্যবসায়ীরা জানান, সন্ধ্যায় বাজারে এসে বিভিন্ন দোকানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অবৈধ নাসির বিড়ি বিক্রি করা হচ্ছে বলে দোকানে দোকানে তল্লাশি চালায়। এবং দোকানের নাম ঠিকানা তার ডায়েরিতে লিপিবদ্ধ করে। ২শ ৫শ টাকা নিয়ে অন্য দোকানে চলে যায়। এভাবে বেশ কয়েকটি দোকানে টাকা তুললে তাদের সন্দেহ হলে তার পুরো নাম ঠিকানা জিজ্ঞাসা করলে চলে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে থানা পুলিশকে খবর দিলে ছাতক থানার এসআই লিটন, এসআই দ্বীপন, কনস্টেবল মানিক ও শাহ আলম এসে তাকে থানায় নিয়ে যায়।

ছাতক থানার এসআই লিটন আটকের বিষয় নিশ্চিত করে বলেন, তার সাথে একটি ডায়েরি পাওয়া গেছে। কোন টাকা পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com