বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বাহুবলে ডিম ব্যবসার আড়ালে ইয়াবা বিক্রি

ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান

নিজস্ব সংবাদদাতা : বাহুবলে ১৬ পিছ ইয়াবাসহ এক ব্যবসায়ী ও ৩ বছরের সাজাপ্রাপ্ত অপর এক আসামীকে আটক করেছে পুলিশ। বুধবার (১০ এপ্রিল) রাত ৮টায় ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান (২০) ও মধ্যরাতে সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রউফ (৩৫) কে পৃথক অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃত জিয়াউর রহমান উপজেলার হরিতলা গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র ও আব্দুর রউফ জগতপুর গ্রামের মোঃ ছিদ্দিক আলীর পুত্র।

সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রউফ

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বাহুবল কাঁচা বাজারে ডিম ব্যবসায়ী জিয়াউর রহমান ডিম বিক্রির আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছে। বুধবার রাতে বাহুবল মডেল থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বাজারে অভিযান চালিয়ে ১৬ পিছ ইয়াবাসহ হাতেনাতে আটক করে। এদিকে একই দিন মধ্যরাতে এসআই সহিদুল ইসলাম ও এএসআই জাহাঙ্গীরে যৌথ নেতৃত্বে একদল পুলিশ উপজেলার জগতপুর গ্রামে অভিযান চালিয়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রউফকে নিজ বাড়ি থেকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার মিডিয়া অফিসার এসআই মোস্তাফিজুর রহমান।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, আটককৃত ইয়াবা ব্যবসায়ী জিয়াউর রহমান ও সাজাপ্রাপ্ত আসামী আব্দুর রউফকে বৃহস্পতিবার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com