শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

তরফ নিউজ ডেস্ক : রাজধানীর মৎস্য ভবন মোড়ে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন। আজ সকাল ৭টার দিকে একটি যাত্রীবাহী বাস, একটি স্টাফ বাস ও একটি প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের আনুমানিক বয়স ২৫ ও ৬০। রমনা থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটির যাত্রী মনিরুজ্জামান গণমাধ্যমকে জানান, তিনি স্বাধীন এক্সপ্রেস নামে পরিবহনে করে মিরপুর থেকে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। বাসটি মৎস্য ভবন  মোড়ে পৌঁছালে পরমাণু ইনস্টিটিউটের স্টাফ বাস ও একটি প্রাইভেট কারের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। পরে তিনি বাসের জানালা দিয়ে লাফ দিয়ে বেরিয়ে আসেন।

তবে নিহত যাত্রীরা কোন বাস বা প্রাইভেট কার বা কোনো পথচারী কি না তা তিনি নিশ্চিত নন বলে জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com