মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লাকসামে প্রেমিক যুগলকে আটক করায় খুন হলো এক যুবক

ঘাতক মিজান

আরিফুর রহমান স্বপন, লাকসাম, (কুমিল্লা) : কুমিল্লার লাকসামে প্রেমিক-প্রেমিকাকে আটক করায় এক যুবক খুন হয়েছে। আহত হয়েছে অপর এক যুবক। ঘটনাটি ঘটেছে আজ সোমবার উপজেলার উত্তরদা ইউপি’র পোলইয়া নামক স্থানে।

জানা যায়, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খুরুয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে এক সন্তানের জনক মিজানুর রহমান পাশ্ববর্তী হাতিমারা গ্রামে বিয়ে করেন। তার স্ত্রী নুরজাহান বেগমের জেঠাতো বোনের মেয়ে চুমকির সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল মিজানের। চুমকির বাড়ি সিলেটের মৌলভী বাজারের শ্রীমঙ্গল উপজেলায়। সে হাতিমারা গ্রামে তার নানার বাড়িতে থেকে পড়ালেখা করতো। মিজান চুমকীর সম্পর্কে খালু হয়। কিছুদিন আগে মিজান তার স্ত্রী সন্তানকে রেখে প্রেমের টানে প্রেমিকা চুমকীকে নিয়ে সিলেটে পালিয়ে যায়। কয়েকদিন সিলেট থাকার পর আজ সোমবার সিলেট থেকে ট্রেনে এসে লাকসাম রেলওয়ে জংশনে অবস্থান করে। এইদিকে সুমন ও একই বাড়ির ইমরানসহ আরো কয়েকজন কাজের উদ্দেশ্যে সকালে লাকসাম জংশন আসলে ওই প্রেমিক মিজান ও প্রেমিকা চুমকিকে দেখতে পায়। একপর্যায়ে তারা একটা সিএনজি অটোরিক্সা করে প্রেমিক যুগলকে হাতিমারা গ্রামের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় পোলইয়া নামক স্থানে মিজান ছুরি দিয়ে সুমন ও এমরানকে আঘাত করে। তাদের আতœচিৎকারে এলাকার লোকজন এসে প্রেমিক যুগলকে আটক করে এবং আহত সুমন ও ইমরানকে লাকসামের একটি হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। নিহত সুমন মনোহরগঞ্জ উপজেলার উওর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামের দুলাল মিয়ার ছেলে। নিহতের বাড়িতে শোকের মাতম বইছে।

লাকসাম থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্মে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত মিজান ও চুমকীকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com