বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ভিজিএফের ৫৪০ বস্তা চাল পুকুরে ট্রাক

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় ঈদে দুঃস্থদের মধ্যে বিতরণের ৫৪০ বস্তা চাল নিয়ে ট্রাক উল্টে পুকুরে পড়ে গেছে। আজ সকাল সাড়ে ১১টার দিকে কুশমাইল ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে স্থানীয় চেয়ারম্যান শামছুল হক নিশ্চিত করেছেন।

উপজেলা খাদ্য গুদাম থেকে ভিজিএফের ৫৪০ বস্তা চাউল নিয়ে ট্রাকটি কুশমাইল ইউনিয়ন পরিষদে যাচ্ছিল। ইউনিয়ন পরিষদের নিকবর্তী সড়ক দিয়ে চাউল নিয়ে যাওয়ার সময় ট্রাকটি উল্টে পুকুরে পড়ে যায়।

ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে প্রাথমিকভাবে নষ্ট হওয়া চালের পরিমাণ তিনি জানাতে পারেননি। কুশমাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল হক জানান, পুকুর থেকে চাল উদ্ধার করা হচ্ছে। ২০০ স্তার মত চাল নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com