মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

বাহুবলে পুলিশের অভিযানে ৩ জুয়ারী আটক

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবলে পুলিশের অভিযানে ৩ জুয়ারিকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ ২৪ হাজার টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার (১৫ জুন) রাত সাড়ে ১২টায় উপজেলার নোয়াবাদ গ্রামের জুয়ারী আব্দুল মজিদের বসতঘর থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল মডেল থানার অফিসার ইনচর্জ মাসুক আলীর নির্দেশে এসআই খবির উদ্দিন, এএসআই জাহাঙ্গীর মজুমদার ও এএসআই সাহিদুল এর যৌথ নেতৃত্বে উপজেলার নোয়াবাদ গ্রামের জুয়ারী আব্দুল মজিদের বসতঘরে অভিযান চালানো হয়। অভিযানে উপজেলার রামেশ্বরপুর প্রকাশিত কবিলাশপাড়া গ্রামের তৈয়ব আলীর পুত্র ফারুক মিয়া (৪০), চন্দনিয়া গ্রামের মৃত নছরত উল­ার পুত্র জামাল উদ্দিন (৩০) ও বালিচাপড়া গ্রামের এংরাজ মিয়ার পুত্র হাবিবুর রহমান (২১) জুয়া খেলা অবস্থায় আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ২৪ হাজার টাকা ও বিভিন্ন ধরণের জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, আটককৃত প্রত্যেকেই পেশাদার জুয়ারী। তাদেরকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com