শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইতিহাসের প্রথম ব্যাট টস

ক্রীড়া ডেস্ক: প্রতিবারই নতুন নতুন চমক নিয়ে হাজির হয় বিগ ব্যাশ ক্রিকেট লিগ। প্রতিবারের নেয় এবারের চমক হিসেবে কয়েন টসের পরিবর্তে ‘ব্যাট ফ্লিপ’ টসের আবিষ্কার করেছে বিগ ব্যাশ কর্তৃপক্ষ। টুর্নামেন্ট শুরুর সপ্তাহখানেক আগেই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিল তারা।

যেই কথা সেই কাজ। বুধবার বিগ ব্যাশের নতুন মৌসুমের প্রথম ম্যাচেই হয়ে গেল ‘ব্যাট ফ্লিপে’র মাধ্যমে টস। এরই মধ্য দিয়ে বিগ ব্যাশ থেকে কয়েন টস প্রথা বিলুপ্ত হয়ে গেল বলা যায়।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স ও ব্রিসবেন হিট। অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান ম্যাথু হেইডেন টসের জন্য ব্যাট ঘোরান। আর দুই অধিনায়ক ক্রস লিন এবং কলিন ইনগ্রাম প্রথম ব্যাট টসের সাক্ষী হন।

টস ভাগ্য গেল এডিলেড স্ট্রাইকার্স অধিনায়ক ইনগ্রামের পক্ষে। টস জিতে তিনি আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। ব্রিসবেনের ১৪৬ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় অ্যাডিলেড।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com