শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

আগামিকাল থেকে দেশের সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা

তরফ নিউজ ডেস্ক : আগামীকাল ১ আগস্ট থেকে দেশের সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের সচিব আবু হেনা মো. রহমতুল্লাহ মুনিম। গ্যাসের পর্যাপ্ত সরবরাহ রয়েছে তাই সরকার এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সচিব।

সচিব বলেন, গ্যাস ফিল্ড থেকে আমরা এক কোটি ঘনফুট গ্যাস বেশি উত্তোলন করতে সক্ষম হচ্ছি। আগে উত্তোলন করা যেত দুই হাজার ৭৫০ কোটি ঘনফুট গ্যাস। এখন এর সঙ্গে আরো যুক্ত হয়েছে এক কোটি ঘনফুট গ্যাস। এ কারণেই এখন থেকে সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সচিব বলেন, শিল্প কারখানা, সার কারখানা, বিদ্যুৎ প্লান্টে গ্যাস সংযোগের বিষয়ে আমরা অগ্রাধিকার দেব। শিল্প কারখানার উৎপাদন বাড়ানোই হচ্ছে সরকারের মূল পরিকল্পনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com