রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শুভাগতর শেষের ঝড়ে দেড়শ পেরিয়ে খুলনা

তরফ নিউজ ডেস্ক : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মঙ্গলবার পয়েন্ট তালিকার শীর্ষ দুই দলের লড়াইয়ে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে জেমকন খুলনার রান ২০ ওভারে ৯ উইকেটে ১৫৭।

৬ চার ও ১ ছক্কায় ১৪ বলে অপরাজিত ৩২ রান করেন শুভাগত।

চট্টগ্রামের বাঁহাতি পেসার শরিফুল ইসলামের শিকার ৩ উইকেট, আরেক বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের ২টি।

টস হেরে ব্যাটিংয়ে নামা খুলনাকে গতিময় শুরু এনে দিতে পারেননি দুই ওপেনার জহুরুল ইসলাম ও জাকির হাসান। ১৫ রান করতে জাকির খেলেন ১৫ বল। জহুরুল দুটি করে চার ও ছক্কা মেরেছেন বটে। তার ২৬ এসেছে তবু ১৯ বলে। থিতু হওয়ার পর বড় করতে পারেননি ইনিংস।

দুই ম্যাচ ওপেনিং ও দুই ম্যাচে চারে নামার পর আবার তিন নম্বর পজিশনে ফেরেন সাকিব আল হাসান। তবে রান ফেরেনি তার ব্যাটে। ১৬ বল খেলে করতে পেরেছেন ১৫। এই নিয়ে আসরের ৭ ম্যাচে সাকিবের রান সাকল্যে ৭৪, স্ট্রাইক রেট ১০৭.২৪।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com