শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

লাকসামে করোনায় আক্রান্ত হয়ে সাবেক কলেজ অধ‍্যক্ষের মৃত্যু

কোহিনুর প্রীতি, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার লাকসামে করোনায় আক্রান্ত হয়ে চিতোষী নুরুল আমিন মজুমদার ডিগ্রী কলেজ ও নাঙ্গলকোটের ভোলাইন কলেজের সাবেক অধ্যক্ষ, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সদস‍্য প্রফেসর মোঃ জাহাঙ্গীর আলম মজুমদারের (৭০) মৃত্যু হয়েছে।

তিনি আজ (২০ জানুয়ারি) বৃহস্পতিবার ভোর সাড়ে ছয়টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গত ১১ জানুয়ারি শারীরিক অসুস্থতা নিয়ে তিনি লাকসাম জেনারেল হসপিটালে ভর্তি হন। এরপর শরীরের করোনা উপসর্গ দেখা দিলে ১৩ জানুয়ারি রাতে লাকসাম জেনারেল হসপিটাল থেকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয় এবং ১৫ জানুয়ারি সকালে কোভিড পরীক্ষায় তাঁর করোনা ধরা পড়ে। এদিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে ১৬ জানুয়ারি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ বৃহস্পতিবার ভোরে মারা যান।

এদিকে তাঁর মেয়েও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। তাঁর গ্রামের বাড়ি লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের রমাভল্লবপুরে স্বাস্থ্যবিধি মেনে আজ বিকেলে দাফন করার কথা জানিয়েছেন পরিবারের সদস‍্যরা।

অপরদিকে, গত কয়েক বছর আগে তাঁর সহধর্মিনী মারা যান। এক ছেলে ও এক মেয়ে নিয়ে তিনি লাকসামের নশরতপুরে বসবাস করতেন। তাঁর মৃত্যুতে স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম, অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল), লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌরসভার মেয়র অধ‍্যাপক মোঃ আবুল খায়ের, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আওরেঙ্গজেব খান রুবেল গভীর শোক প্রকাশ করে শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com