রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

উবার চালিয়ে জীবন নির্বাহ করছেন দুই বারের চেয়ারম্যান!

তরফ নিউজ ডেস্ক: দুই বারের উপজেলা চেয়ারম্যান শেফায়েত আজিজ রাজু চলতে পারতেন বিলাসবহুল গাড়ি হাকিয়ে। বর্তমান সমাজ বাস্তবতায় এমনটি দেখে আসছি আমরা । কিন্তু সদ্য বিদায়ী চেয়ারম্যান হেটেছেন স্রোতের বিপরিতে । রাইড শেয়ারিং এ্যাপ উবার চালিয়ে বর্তমানে জীবন নির্বাহ করছেন সাবেক এ চেয়ারম্যান।

সদ্য বিদায়ী পেকুয়া উপজেলা চেয়ারম্যান শেফায়েত আজিজ রাজু সম্প্রতি চট্টগ্রামে এ্যাপস ভিত্তিক পাঠাও, উবার, ওভাই ও সহজে মোটরসাইকেল রাইড শেয়ার করে চলছেন শহরের অলি গলিতে। পরিচিত জনেরা দেখে যেমন বিস্মিত হচ্ছেন আবার কেউ কেউ স্বাগত জানাচ্ছেন ।

তিনি এ বিষয় নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন যা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকে সাধুবাদ জানিয়ে কমেন্ট করছেন। যেখানে রাজু কাজকে বেশী গুরুত্ব দিয়েছেন কাজ সেটা যতই ছোটবড় হোকনা কেন। তিনি সেই সাথে বর্তমান চাকুরীর বাজারের অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং ঘুষ দিয়ে চাকুরী নেয়ার চেয়ে ছোট চাকুরীকে তিনি গুরুত্ব দিয়েছেন।

জানা যায়, শাফায়েত আজিজ রাজু পেকুয়া উপজেলার দুই বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান । যদিও বা এবারের নির্বাচনে তার দল (বিএনপি) অংশ না নেয়ায় তিনি নির্বাচনে লড়েননি। তার এই রাইড শেয়ারিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা । সবাই বিষয়টিকে স্বাগত জানিয়েছেন এবং তার সততার জন্য সবাই সাধৃুবাদ জানাচ্ছেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com