বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

আবারও সিলেটে আন্দ্রে ফ্লেচার

ক্রীড়া ডেস্ক : বঙ্গবন্ধু বিপিএলে মাঠ মাতাতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের টপঅর্ডার ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। তাকে দল ভিড়িয়েছে সিলেট থান্ডার। আরেক উইন্ডিজ তারকা শেলডন কটরেল জাতীয় দলে ব্যস্ত সময় কাটাচ্ছেন ভারত সফরে। তার জায়গায় টেনে আনা হয়েছে ফ্লেচারকে।

বিদেশি কোটায় সিলেটের দলে আগেই আসেন উইন্ডিজের শেরফেইন রাদারফোর্ড এবং জনসন চার্লস। শ্রীলঙ্কান জীবন মেন্ডিসের সঙ্গে জায়গা পেয়েছেন আফগান তারকা শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক। পাকিস্তানের পেসার মোহাম্মদ সামির পর সবশেষ যুক্ত হলেন আরেক উইন্ডিজ তারকা আন্দ্রে ফ্লেচার।

গতবারও সিলেটের দলে খেলেছেন ফ্লেচার। তার আগে খেলেছেন খুলনা টাইটান্সের জার্সিতে। কদিন আগে আবুধাবিতে খেলেছেন বাংলা টাইগার্স এর জার্সিতে। ১৭৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার। ১১৫.২৫ স্ট্রাইকরেটে আছে ২৫টি ফিফটির ইনিংস। সবমিলিয়ে টি-টোয়েন্টিতে রান করেছেন ৪৩৬৭।

এবার সিলেটের কোচ হিসেবে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার হার্ডহিটার সাবেক ব্যাটসম্যান হার্সেল গিবসকে। এছাড়া, দলটির প্রধান পরামর্শক হিসেবে থাকছেন কোচ সারোয়ার ইমরান।

সিলেট থান্ডার স্কোয়াড:
দেশি ক্রিকেটার: মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন, রুয়েল মিয়া।
বিদেশি ক্রিকেটার: শেরফেইন রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক, জনসন চার্লস, জীবন মেন্ডিস, মোহাম্মদ সামি এবং আন্দ্রে ফ্লেচার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com