রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখার পক্ষ থেকে দুই শতাধিক হত দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মিষ্টি বিতরণ করা হয়।

সোমবার (৪ জানুয়ারি) সকাল ১১ টায় শ্রীমঙ্গল সরকারি কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা, শীতবস্ত্র বিতরণ ও মিষ্টি বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ মহসীন।

সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সুজাতের সভাপতিত্বে ও সম্পাদক উজ্জল কান্তি দাশের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক প্রভাষক সুদর্শন শীল, প্রভাষক মো. সাইফুর রহমান, প্রভাষক , মোঃ দেলোয়ার হোসেন।

সন্ধ্যায় কলেজ ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনীতে এসে সমাপ্ত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com