বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে প্রতিবিম্ব কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তীর কাব্যগ্রন্থ প্রতিবিম্ব এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

বুধবার (১০ফেব্রুয়ারি) সন্ধায় শ্রীমঙ্গল টি হ্যাভেন রিসোর্ট এর সেমিনার হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর মোড়ক উন্মোচন করেন, প্রফেসর বীরেশ চন্দ্র চক্রবর্তী।

শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও মৌচাক সাহিত্য পরিষদের আয়োজনে এ মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এ এস এম আজাদুর রহমান আজাদ। বিশেষ অতিথি ছিলেন বিএমএ শ্রীমঙ্গল শাখার সভাপতি ও প্রাক্তন বিভাগীয় স্বাস্থ্য প্রধান ডা: হরিপদ রায়, দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল আবাসন সেবা সংস্থার সভাপতি আবু সিদ্দিক মোহাম্মদ মুসা, অধ্যাপক অবিনাশ আচার্য, আবৃত্তিকার দেবাশীষ চৌধুরী রাজা।

প্রভাষক জলিপালের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী। কাব্যগন্থ থেকে আলোচনা করেন কবি ড. সৈয়দ আব্দুল মোতাকাব্বির চৌধুরী মাসুদ।

এ সময় আরো বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক জহর তরফদার, প্রভাষক অনিরুদ্ধ দাশ টিটু, কবি বাদল কৃষ্ণ বনিক, ফারিয়া সভাপতি দেবব্রত দত্ত হাবুল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বুলবুল আনাম ও তারেক ইকবাল চৌধুরী ৷

মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে কবিতা আবৃত্তি ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয় ৷ এতে কবিতা আবৃত্তি করেন, কামরুল ইসলাম দুলন, কবি সমিরণ দাশ, নিঝুম চক্রবর্তী ও সেঁজুতি চক্রবতী। সংগীত পরিবেশন করেন শিল্পী কৃষ্ণা সুত্রধর ও জলি পাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com