রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলের মুসা নূরানী কুরআন বোর্ড পরীক্ষায় বিভাগীয় পর্যায়ে ৫ম স্থান অধিকার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি  বাহুবলের মুসা ইব্রাহীম তালুকদার নূরানী তালীমুল কুরআন বোর্ড বাংলাদেশ-এর অধীনে তৃতীয় শ্রেণীর সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে সিলেট বিভাগীয় মেধা তালিকায় ৫ম স্থান অধিকার করেছে। সে বাহুবল দারুল কুরআন নূরানী মাদ্রাসা থেকে বোর্ড পরীক্ষায় অংশগ্রহণ করে এ সাফল্য অর্জন করে।

মুসা ইব্রাহীম তালুকদার উপজেলার ইসলামাবাদ আবাসিক এলাকার বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক এম এ মজিদ তালুকদার ও গৃহিনী রাবিয়া ইয়াছমিন পপি দম্পতির একমাত্র পুত্র। সে বর্তমানে মারকাযুস সুন্নাহ ইন্নার ন্যাশনাল মাদ্রাসায় হিফজ বিভাগে অধ্যয়ন করছে । মুসা এ কৃতিত্বপূর্ণ সাফল্যের জন্য তার মাদ্রাসার উস্তাদগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সে ভবিষ্যতে আন্তর্জাতিক মানের ইসলামী চিন্তাবিদ হতে চায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com