সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

খোয়াই নদীতে ২টি ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জে খোয়াই নদীতে ২টি ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ সময় আরো দু’টি মেশিন বিকল করে দেয়াসহ বালু উত্তোলনের সরঞ্জামাদি জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে শহরের যশেরআব্দা এলাকায় অভিযান পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা ও আনিসুর রহমান খান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা জানান, খোয়াই নদীর বিভিন্ন অংশ থেকে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে বালু উত্তোলন করে আসছিল একটি মহল। দুপুরে শহরের যশেরআব্দা এলাকায় অভিযান চালিয়ে ২টি ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। অভিযানের টের পেয়ে অবৈধ ভাবে বালু উত্তোলনকারীরা পালিয়ে যায় বলেও জানান তিনি।

পরে খোয়াই নদীর মাছুলিয়া অংশে ভ্রাম্যমান আদালত পরিচালনা করলেও ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। এছাড়াও হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবৈধভাবে গড়ে উঠা বেশ কয়েকটি ভ্রাম্যমান ব্যবসা প্রতিষ্ঠানগুলো অপসারণ করা হয় বলেও জানান তিনি। অভিযানে সহযোগীতায় ছিলেন, সদর মডেল থানার একদল পুলিশ।

উল্লেখ্য, শনিবার সকালে খোয়াই নদীর যশেরআব্দা এলাকার চরে অবৈধ ভাবে মাটি তুলতে গিয়ে এক শ্রমিক নিহত ও ৪ শ্রমিক আহত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com