বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

সিলেটে বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমায় বাসের ধাক্কায় মাহিয়া আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মোগলাবাজারের রেঙ্গা হাজিগঞ্জ ধরমপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহিয়া স্থানীয় সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ও মোগলাবাজার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হেলাল আহমদের মেয়ে। এ ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ।

এ বিষয়ে মোগলাবাজার থানা পুলিশের ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, বাসের ধাক্কায় মাহিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছে। তার মরদেহ উদ্ধার করে নিয়ে আসা হলে পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিতে আবেদন করা হয়। আবেদেনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com