রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটে বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমায় বাসের ধাক্কায় মাহিয়া আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মোগলাবাজারের রেঙ্গা হাজিগঞ্জ ধরমপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহিয়া স্থানীয় সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ও মোগলাবাজার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হেলাল আহমদের মেয়ে। এ ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ।

এ বিষয়ে মোগলাবাজার থানা পুলিশের ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, বাসের ধাক্কায় মাহিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছে। তার মরদেহ উদ্ধার করে নিয়ে আসা হলে পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিতে আবেদন করা হয়। আবেদেনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com