বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

সুলতান মনসুর নিজেকে ছোট করেছেন: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সুলতান মোহাম্মদ মনসুর মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সুলতান মোহাম্মদ মনসুর।

তরফ নিউজ ডেস্ক : সুলতান মোহাম্মদ মনসুরের সংসদে যোগ দেওয়া প্রসঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তিনি (সুলতান) নিজেকে জনগণের সামনে ছোট করে ফেলেছেন। জনগণের সঙ্গে প্রতারণা করেছেন।

শুক্রবার (৮ মার্চ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিলা দল আয়োজিত এক মানববন্ধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এই মন্তব্য করেন।

গণফোরামের হয়ে জাতীয় ঐক্যফ্রন্টের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত হন সুলতান মনসুর। গতকাল বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেন তিনি। বিকেলে সংসদ অধিবেশনে যোগ দেন।

জোট ও দলের নির্দেশ অমান্য করে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় গণফোরাম ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে সুলতান মোহাম্মদ মনসুরকে বহিষ্কার করা হয়েছে। তাঁর সংসদ সদস্য পদ বাতিল করার জন্য আইনগত দিক খতিয়ে দেখছেন দলের শীর্ষ নেতারা।

এ প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, সুলতান মনসুর জাতির সঙ্গে প্রতারণা করেছেন। তাঁর দল গণফোরাম তাঁকে বহিষ্কার করেছে। ঐক্যফ্রন্টও তাঁকে বহিষ্কার করেছে। সুলতান মনসুর নিজেকে জনগণের সামনে অত্যন্ত ছোট করে ফেলেছেন, ক্ষুদ্র করে ফেলেছেন। জনগণের প্রতিনিধি ছাড়া একটি পার্লামেন্টে গিয়ে তিনি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন।

সুলতান মনসুরের সংসদে যোগ দেওয়ায় ঐক্যফ্রন্টে কোনো প্রভাব পড়বে কি না, জানতে চাইলে বিএনপির মহাসচিব বলেন, সুলতান মনসুর ঐক্যফ্রন্টের গুরুত্বপূর্ণ কোনো ব্যক্তি নয়। ঐক্যফ্রন্টে যাঁরা আছেন, তাঁরা একমত যে সুলতান মনসুর খারাপ একটি কাজ করেছেন। গর্হিত কাজ করেছেন। এ জন্য তাঁকে বহিষ্কার করা হয়েছে।

খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে বিএনপি সরকারের সঙ্গে আলোচনা করছে কি না এবং সংসদে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে কি না—এমন প্রশ্নে মির্জা ফখরুল বলেন, এগুলো গুজব। বিএনপির সংসদে অংশ না নেওয়ার সিদ্ধান্ত হয়ে গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com