সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বনানীর অগ্নিকান্ডের ঘটনায় শোক প্রকাশ করেছেন তারকারা

বিনোদন ডেস্ক : গতকাল কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ফারুক রূপায়ণ (এফআর) টাওয়ারে যে অগ্নিকান্ড ঘটেছে, তাতে ২৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক। এই দুর্ঘটনার খবর জেনে যোগাযোগমাধ্যম ফেসবুকে বড় পর্দা ও ছোট পর্দার তারকারা বিভিন্ন স্ট্যাটাস দিয়েছেন, গভীর শোক প্রকাশ করেছেন তারকারা। তাঁদের কয়েকজনের দেয়া সেসব স্ট্যাটাস তুলে ধরা হলো এখানে।

শাকিব খান, চিত্রনায়ক
রাজধানীর বনানীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় যাঁরা মারা গেছেন, তাঁদের প্রতি গভীর শোক প্রকাশ করছি। নিহতদের আত্মার শান্তি কামনার পাশাপাশি পরিবার ও পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাই। সেই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

অপু বিশ্বাস, চিত্রনায়িকা
আজ যেন আমার পৃথিবীটা স্তব্ধ হয়ে গেছে। দিনের শুরুতেই আমার হৃদয়ে ভয়ের ঝড় বয়ে যাচ্ছে। তবে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা, সেই ভয় যেন আমার মাঝেই থাকে।

তিনি যেন বনানীর এফআর টাওয়ারের সবাইকে সুস্থ ও নিরাপদে রাখেন। এফআর টাওয়ারে যাঁরা অবস্থান করছেন এবং আহত হয়েছেন, আসুন আমরা সবাই সৃষ্টিকর্তা কাছে তাঁদের জন্য প্রার্থনা করি।

কনকচাঁপা, সংগীতশিল্পী
বাংলাদেশের জনগণ শুধু একটি পরিসংখ্যান। আরও একটু ভালো করে তাকালে, কালো কালো মাথা বটে। একবারে সবাই মরি না কেন! এই সব মৃত্যুর মিছিল যদি হাঁটা শুরু করে, আর মিছিল করে জীবন ফিরে পাওয়ার দাবি করে, তখন ভারি মুশকিল হবে কিন্তু!

সিয়াম, চিত্রনায়ক
আমি লজ্জিত। আমরা মানুষ? আরও একবার ভাববার সময় এসেছে।

জ্যোতিকা জ্যোতি, অভিনয়শিল্পী
এখন আমার আর আগের মতো দম বন্ধ করা অস্থিরতা কাজ করে না। যখন বসুন্ধরা সিটিতে আগুন লেগেছিল, পাশের বিল্ডিংয়ে আমি শুটিং করছিলাম। তাড়াহুড়ো করে ১০ তলার সিঁড়ি বেয়ে নেমেছিলাম। নিচে নেমে বসুন্ধরার কালো ধোঁয়া দেখতে দেখতে রাষ্ট্র ব্যবস্থাপনার অনিয়ম, অব্যবস্থার প্রতি ক্ষোভ, রাগ আর ঘৃণা হয়েছিল খুব। তারপর এসব প্রতিনিয়ত দেখতে দেখতে ভেতরে এক আজব রোবটের বসবাস শুরু হয়েছে। তবু মাঝে মাঝে সেই রোবটের নড়ার যন্ত্রণায় ভুগি।

সুমী, চিরকুট, ব্যান্ড তারকা
আল্লাহ আমাদের সবাইকে রক্ষা করো।

কোনাল, সংগীতশিল্পী
আমি এখন ব্রুনাই। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ব্রুনাইয়ের বাংলাদেশ হাইকমিশন আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে এসেছি। মনটা পড়ে আছে দেশে। মনটা খুব কাঁদছে বনানীর ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আহত ও নিহতদের কথা ভেবে। এমন ঘটনা শোনার পর কিছুই ভালো লাগছে না। স্বজন হারানোর আর্তনাদে ঢাকার বাতাস আবারও ভারী হয়ে গেছে। ভয়াবহ অগ্নিকান্ডে নিহত সবার আত্মার শান্তি আর আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি। স্বজনদের প্রতি জানাই গভীর সমবেদনা। স্যালুট জানাই এই সব সত্যিকারের নায়কদের, যাঁরা প্রাণপণে উদ্ধারকাজ করছেন।

নাদিয়া আহমেদ, অভিনয়শিল্পী
আবার আগুন! দেশে এমন সংবাদ আর দেখতে চাই না। কী ভয়াবহ! বনানী! শহরের একদম মাঝখানে! দেশে আইন করা উচিত, এমন দুর্ঘটনার সময় জরুরি অবস্থায় রাস্তায় লোক দাঁড়াতে পারবে না। নিহত আর আহত সবার জন্য দোয়া করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com