বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কেক কেটে জাহানারার জন্মদিন উদযাপন করলো শতযুবা

তরফ নিউজ ডেস্ক : ঘুরতে বেরোনোর আগে প্রাতঃরাশের জন্য বলরুমে ঢুকেছিলেন জাহানারা আলম। এর আগে থেকেই সব প্রস্তুতি সেরে নেন সমন্বয়করা।

প্রাতঃরাশ শেষে সবার ডাক পড়ে বলরুমের মাঝের টেবিলে। সবাই গোল হয়ে দাঁড়ানোর পর ডাকা হয় জাহানারাকে। জাহানারা এসে বিস্ময়ে অভিভূত হয়ে পড়লেন। টেবিলের ওপর একটি চকোলেট কালারের কেকে ইংরেজিতে সুন্দর করে লেখা ‘হ্যাপি বার্থডে জাহানারা’।

বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়ার অন্যতম সদস্য হয়ে সাত দিনের ভারত সফরে আসা জাতীয় নারী ক্রিকেট দলের তারকা জাহানারা আলমের জন্মদিন এভাবেই উদযাপন হয়েছে হায়দ্রাবাদের হোটেল ‘তাজ বানজারা’য়। এশিয়া কাপজয়ী এ লাল-সবুজের প্রতিনিধির জন্মদিনের কেক কাটার সময় তার সঙ্গে ছিলেন ডেলিগেশন টিমের নেতৃত্বে থাকা ঢাকায় ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (পলিটিক্যাল) নবনীতা চক্রবর্তী ও কো-অর্ডিনেটর (মিডিয়া অ্যান্ড কালচার) কল্যাণ কান্তি দাশ।

জাহানারা কেক কাটতেই পুরো বলরুম ‘হ্যাপি বার্থডে,  হ্যাপি বার্থডে, হ্যাপি বার্থডে টু ডিয়ার জাহানার আলম’ শুভেচ্ছায় মুখরিত হয়ে ওঠে।

ডেলিগেশন টিম শুভেচ্ছা ও শুভকামনা জানায় বাংলাদেশকে বিশ্বদরবারে প্রতিনিধিত্ব করা এই ক্রিকেট তারকাকে।

শুভেচ্ছায় সিক্ত জাহানারা বলেন, বহু বছর পরিবারের সঙ্গে জন্মদিন কাটানো হয় না। এখন বেশিরভাগ জন্মদিন কাটে আমার দ্বিতীয় পরিবার ক্রিকেটের সতীর্থদের সঙ্গে। এবার এই দুই পরিবারের বাইরে ডেলিগেশন টিমের নতুন ১০০ জন মানুষের সঙ্গে জন্মদিন কাটালাম। সঙ্গে হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি নবনীতা ম্যাম, কল্যাণদা ছিলেন। ভাবিনি সকালে এভাবে সবাই জড়ো হয়ে শুভেচ্ছা জানাবে, কেক কাটবে। এটা সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা। আমার খুব ভালো লেগেছে।

দেশের বাইরে থাকলেও বিভিন্ন মাধ্যমে স্বজন ও বন্ধু-সতীর্থদের কাছ থেকে শুভেচ্ছা পাচ্ছেন জানিয়ে জাহানারা সব শুভাকাঙ্ক্ষীকে কৃতজ্ঞতা জানান।

দেশকে প্রতিনিধিত্ব করার যে জায়গায় আছেন, সেখানে নিজের সর্বোচ্চটি দিতে দৃঢ়প্রতিজ্ঞ খুলনার মেয়ে জাহানারা বলেন, আমরা এশিয়া কাপ জিতেছি। শেষ খেলাগুলোতে যেভাবে নিজে পারফর্ম করেছি, সেভাবে যেন সামনের দিনগুলোতেও করতে পারি। জাতীয় দলকে যেন র‍্যাংকিংয়ে ৫-৬ নম্বরে নিয়ে আসতে পারি, সেজন্য ভালো খেলার প্রত্যাশা রাখি।

এজন্য সবার কাছে দোয়া কামনা করেন জাতীয় দলের অলরাউন্ডার জাহানারা আলম।

তথ্য সূত্র : বাংলানিউজ২৪

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com