সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপকে সামনে রেখে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণার আগে আগামী ১৫ ও ১৬ই এপ্রিল পাকিস্তানের জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস টেস্ট দেয়ার জন্য প্রাথমিক দলের ক্রিকেটারদের ডেকেছেন দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক। ২৩ সদস্যের দলে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমলের। অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ সিরিজে ডাক পেলেও বিশ্বকাপের প্রাথমিক দলে জায়গা হয়নি তার। পাকিস্তান ঘরোয়া লীগে দুর্দান্ত ফর্মে রয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এ দলে জায়গা হয়নি বাঁহাতি পেসার ওহাব রিয়াজেরও। বিশ্বকাপের প্রাথমিক দলে ঠাই মেলেনি পাকিস্তানের তারকা ওপেনার আহমেদ শেহজাদের। দলে ডাক পেয়েছেন ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলি।

বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকেট দলের সামনে ব্যাস্ত সূচি।

আগামী ২৩ এপ্রিল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। এবং কাউন্টি দলগুলোর বিপক্ষে তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলবে। আর বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে সরফরাজ আহমেদের দল। ৩১শে মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচ দিয়ে শুরু হবে সরফরাজদের বিশ্বকাপ মিশন।

পাকিস্তানের প্রাথমিক দল:
সরফরাজ আহমেদ, আবিদ আলি, আসিফ আলি, বাবর আজম, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, জুনায়েদ খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, সাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুদ, শোয়েব মালিক, উসমান খান শেনওয়ারি এবং ইয়াসির শাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com