শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কাতারে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক : কাতারে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ বাংলাদেশি। স্থানীয় সময় বুধবার বিকালে দেশটির রাজধানী দোহায় এ দুর্ঘটনা ঘটে। কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সেলর রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, চট্টগ্রামের রাউজান উপজেলার উত্তর সর্দার আমিন মুন্সি বাড়ির মোহাম্মদ সিরাজ ও ফটিকছড়ি উপজেলার ধর্মপুর সাইফুর বাড়ির মোহাম্মদ জাহেদ। নিহতদের লাশ স্থানীয়  দোহা হামাদ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  গুরুতর আহত জমির উদ্দিন ও সৈয়দ হোসেন মিয়া একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত দু’জনের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুরে।

জানা যায়, দোহার আবু হামোড় এলাকায় একটি প্রাইভেট কার পেছন থেকে তাদের বহনকারী গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দু’জন মারা যান। দূতাবাসের শ্রম কাউন্সেলর রবিউল ইসলাম জানান, নিহত দু’জনের লাশ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে। ধাক্কা দেয়া প্রাইভেটকারের মালিকের কাছে ক্ষতিপূরণ আদায় করতে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

কাতার ‘বৃহত্তর ফটিকছড়ি সমিতি’ ও ‘রাউজান সমিতি’ সূত্রে জানা গেছে নিহত দুই বাংলাদেশির লাশ দ্রুত দেশে পাঠানো ও আহত দুজনের চিকিৎসার তদারকি করছে প্রবাসী সংগঠন দু’টি।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com