বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

উচ্ছ্বসিত আঁখি

বিনোদন ডেস্ক : গেল পহেলা বৈশাখটি নাচে গানে ভরপুর এক আয়োজনে কাটিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। বৈশাখের প্রথম দিনটিতেই নিজের সেই আনন্দ আয়োজনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন এ শিল্পী। এই আয়োজনে সঙ্গে ছিল তার দুই মেয়েও। এদিকে বৈশাখের ঠিক দুদিন আগেই দুবাইতে বৈশাখ উপলক্ষে একটি অনুষ্ঠানে গান গেয়ে দেশে ফিরেছেন আঁখি। তিনি বলেন, দুবাইতে অন্যরকম একটি ভালোলাগার মতো অনুষ্ঠানে গাইতে গিয়েছিলাম। বৈশাখ উপলক্ষে প্রবাসীরা এই আয়োজন করেছিলেন। বরাবরের মতো তাদের এই অনুষ্ঠানে গাইতে খুব ভালো লেগেছে। আর দেশে ফিরেই পহেলা বৈশাখের আয়োজন উপভোগ করলাম।

সব মিলিয়ে বাঙালির সব থেকে বড় এ উৎসবটি প্রাণভরে উপভোগ করেছি এবার। দেশে ফিরে কী নিয়ে ব্যস্ত এখন? উচ্ছ্বসিত আঁখি বলেন, এখন শো নিয়ে ব্যস্ততা চলছে। দেশের বিভিন্ন স্থানে শো রয়েছে এই বৈশাখজুড়ে। সেই শোগুলোর জন্য প্র্যাকটিস করছি। তাছাড়া বিভিন্ন চ্যানেলের অনুষ্ঠানেও অংশ নিচ্ছি। সামনেই ঈদ তাই বিভিন্ন অনুষ্ঠানের শুটিংয়ের চাপ বেশি। তবে আমি এই ব্যস্ততাটাও উপভোগ করছি। আর নতুন গানের কী খবর? আঁখি বলেন, কদিন আগেই ‘ল্যায়লা’ শীর্ষক আমার গান প্রকাশ হয়েছে। এর ভিডিওতে আমিই পারফর্ম করেছি। গানটি থেকে শ্রোতাদের দুর্দান্ত সাড়া পাচ্ছি। কয়েকটি নতুন গানের কাজ ইতিমধ্যে হয়ে আছে। সে গানগুলো শিডিউল অনুযায়ী বছরের বিভিন্ন সময়ে প্রকাশ হবে। এর বাইরে আরো কয়েকটি গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে সামনে। সেগুলোও করে ফেলবো শিগগিরই। আমার বিশ্বাস, যে গানগুলো সামনে প্রকাশ হবে সেগুলোও পছন্দ করবেন শ্রোতা-দর্শক। কারণ প্রতিটি গানই বেশ যত্ন নিয়ে করা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com