বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শ্রীলঙ্কায় ‘শুটআউটে’ ৬ শিশু সহ ইসলামপন্থি ১৫ সন্দেহভাজন ‘জঙ্গি’ নিহত

আন্তর্জাতিক ডেস্ক : ‘শুটআউটে’ শ্রীলঙ্কায় ৬ শিশুসহ ইসলামপন্থি সন্দেহভাজন ১৫ জঙ্গি নিহত হয়েছে। সেনা মুখপাত্রের উদ্ধৃতি দিয়ে শনিবার এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। ওই মুখপাত্র বলেন, শ্রীলঙ্কার পূর্ব উপকূলে রাতভর তীব্র বন্দুকযুদ্ধের পর সেখান থেকে ১৫টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ত্রাসী বোমা হামলার ৬ দিন পরে এ ঘটনা ঘটলো।

শুক্রবার পূর্ব উপকূলের আমপাড়া এলাকায় সেইন্টামারুথুতে রাতে ইসলামপন্থি সন্দেহভাজনদের সঙ্গে সেনাবাহিনীর গুলি বিনিময় শুরু হয়। পুলিশের এক মুখপাত্র বলেছেন, শুটআউটে নিহত ১৫ জনের মধ্যে আত্মঘাতী সন্ত্রাসী বোমা হামলা চালানো তিন জন ছিল বলে সন্দেহ করা হচ্ছে। সেনাবাহিনীর মুখপাত্র সুমিত আতাপাত্তু বিবৃতিতে বলেছেন, সেনাবাহিনী নিরাপদ অবস্থানে যাওয়ার চেষ্টা করলে তিনটি বিস্ফোরণ হয়। এরপরই শুরু হয় গুলি বিনিময়।

এ সময় প্রতিশোধ নিতে গুলি করে সেনাবাহিনী। তারা একটি সেফ হাউজ ঘেরাও করে ফেলে। সেখানে বিপুল পমিাণের বিস্ফোরক জমা করা ছিল। তিনি আরো বলেন, সন্দেহভাজন ওইসব জঙ্গি ন্যাশনাল তাওহিদ জামায়াতের সদস্য বলে মনে করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com