বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

শপথ নিলেন নরেন্দ্র মোদি

তরফ নিউজ ডেস্ক : দ্বিতীয় দফায় ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় নয়াদিল্লর রাষ্ট্রপতি ভবনে মোদিকে শপথ বাক্য পাঠ করান ভারতের রাষ্ট্রপতি রাজনাথ কোভিন্দ।

সন্ধ্যায় মোদির সঙ্গে শপথ নেন তার নতুন মন্ত্রিসভার সদস্যরাও। মোদির পরেই নতুন মন্ত্রীসভার রাজনাথ সিং শপথ গ্রহণ করেন। এরপরে প্রথমবারের মতো কেন্দ্রীয় মন্ত্রী পদে শপথ গ্রহণ করেন অমিত শাহ। এর পরেই শপথ গ্রহণ করেন জয়রাম।

এর আগে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শপথ স্থলে এসে উপস্থিত হোন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার ঠিক মিনিট দুয়েক পরে রাষ্ট্রপতি শপথ অনুষ্ঠানের মূল মঞ্চে এসে উপস্থিত হোন। তারপর শুরু হয় শপথ অনুষ্ঠান।

শপথ অনুষ্ঠানে বাংলাদেশের রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদসহ প্রতিবেশি দেশের সরকার প্রধান ও দেশ-বিদেশের বিশিষ্টজনসহ রেকর্ড ৮ হাজার অতিথির যোগ দিয়েছেন। কংগ্রেস প্রধান রাহুল গান্ধী, ইউপিএ’র চেয়ারপার্সন সোনিয়া গান্ধী এবং নয়াদিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির অরবিন্দ কেজরিওয়ালেরও শপথ অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com